Teenage Skincare Routine 2022 | Step by Step Tutorial | টিনেজারদের জন্য বেস্ট স্কিন কেয়ার গাইড

Secrets of Anti-Aging

প্রতিদিনের মতো আজকেও আরিফা তার মায়ের কাছে বকুনি খেয়ে ১২টা বাজে ঘুম থেকে উঠল। বলতে গেলে এইটা তার প্রতিদিনের রুটিনের মধ্যে একটি। আরিফা যদিও পড়াশোনায় একটু দুর্বল কিন্তু এই মেয়েটা মোবাইল টিপানোতে একদম উস্তাদ। কিন্তু সময় যখন খারাপ যায় তখন আর কি করার। প্রতিদিনের মতো যখন আজও মায়ের হাতে চরম মাপে গরম ধোলাই খেয়ে ১২টায় ঘুম থেকে উঠে, এবং ফ্রেশ হওয়ার জন্য ওয়াসরুমে যায় আয়নার দিকে তাকাতে না তাকাতেই মাথার উপর দুরুম করে যেনো মনে হলো আকাশটা ভেঙ্গে পড়লো। কি! আপনি কি ভাবছেন? মোবাইল টিপানোর উস্তাদ ওয়াসরুমে চিত হয়ে পড়ে গেছে। আরে না ধুর মশাই! তা হবে কেনো – আরিফার ফেইসে তো ব্রন উৎপাদন হওয়া শুরু হয়েছে।

সাধারনত আমার ১৩-১৯ বছর বয়সের আপুরা যারা আছেন, তারা অবশ্যই চাইবেননা যেনো আপনাদের স্কিনে কোনো ধরনের কোনো প্রকার ক্ষতি হোক। তাছাড়া আমরা প্রত্যেকেই চাই আমাদের স্কিন যেন সবসময় সুন্দর এবং সতেজ থাকুক। তাই অবশ্যই আমরা চাই যে, স্কিঙ্কেয়ারের সঠিক গাইডলাইন।

সো হ্যালো আপুরা, আসসালামু আলাইকুম। টিনেজার আপুদের জন্য স্টেপ বাই স্টেপ স্কিনকেয়ার গাইড নিয়ে আমি সাহোলিন আছি আপনাদের সাথে। পুরো ভিডিও জুরে আপনাদের দেখাবো কিভাবে আপনারা আপনাদের স্কিনকে ভালো বা সুন্দর রাখতে পারেন। যেহেতু, টিনেজার আপুদের স্কিন খুবই সেন্সেটিভ তাই হার্ম্ফুল জাতীয় কোনো প্রোডাক্ট অবশ্যই আপনাদের ব্যবহার করা যাবে না। তাই আজকের পুরো ভিডিও জুরে আমি আপনাদের দেখাবো কোন প্রোডাক্ট গুলো আপনাদের স্কিনের জন্য সুইটেবল বা নিশ্চিন্তে ব্যবহার করতে পারবেন এবং সাথে থাকবে আরো বেশ কিছু টিপস এন্ড ট্রিক। তাহলে আর দেরি না করে এখুনি শিখে নিন স্টেপ বাই স্টেপ স্কিনকেয়ার রুটিন।

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    Main Menu